Opu Hasnat

আজ ৮ ডিসেম্বর রবিবার ২০১৯,

শরণখোলায় স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ, বিদ্যুৎপৃষ্টে বোনের মৃত্যু বাগেরহাট

শরণখোলায় স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ, বিদ্যুৎপৃষ্টে বোনের মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় স্বামীর নির্যাতনে স্ত্রী মেঘনা আকতার (২৮) এর মৃত্যুর অভিয়োগ উঠেছে। আবার একই বাড়িতে ৩ ঘন্টার ব্যবধানে বিদ্যুৎপৃষ্ট হয়ে ছোট বোন মাদ্রাসা ছাত্রী তামান্না (১২) এর মৃত্যু হয়েছে। রোববার ভোর ৬ টায় উপজেলার রায়েন্দা উত্তর কদমতলা গ্রামের মো. আলম খান এর বাড়িতে এঘটনা ঘটে। মৃতঃ মেঘনা আকতার আলম খানের ৬ মেয়ের মধ্যে ৪র্থ এবং তামান্না সবার ছোট । 

স্থানীয়রা জানান, মেঘনাকে গত কয়েকমাস যাবৎ তার স্বামী খোন্তাকাটা গ্রামের মো. সেলিম তালুকদার শারিরীক নির্যাতন করে আসছিল। এরপর থেকে মেঘনাকে তার বাবার বাড়িতে এনে স্থানীয় হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে শনিবার (২২ জুন) বাবার বাড়িতে আনা হলে রোববার ভোর ৬ টার দিকে তার মৃত্যু হয়। অপরদিকে, মেঘনার মৃত্যুর খবরে এলাকার লোকজন ছুটে এলে গরমে বাতাস দিতে তাড়াহুড়ো করে মেঘনার ছোট বোন তামান্না আকতার ফ্যানে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বৈদ্যুতিক তারের সাথে বেঁধে সকাল ৯ টার দিকে তারও মর্মান্তিক মৃত্যু হয়।
 
শরণখোলা থানার (ওসি) তদন্ত বলেন, মেঘনা কয়েক মাস ধরে অসুস্থ ছিলো। শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার চিকিৎসা হয়েছে, পরে উন্নত চিকিৎসার জন্য গত তিনদিন আগে খুলনা মেডিকেলে পাঠানো হয়। সেখান থেকে গতকাল শনিবার বাড়িতে আনা হলে রোববার ভোর ৬ টায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর ৩ ঘন্টার ব্যবধানে ছোট বোন তামান্নাও বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যায় ।