Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

দৌলতদিয়ায় নরু মল্ডলকেই চান তৃণমূলের নেতাকর্মীরা রাজবাড়ী

দৌলতদিয়ায় নরু মল্ডলকেই চান তৃণমূলের নেতাকর্মীরা

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৫ জুলাই। এ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী বাছাই প্রক্রিয়ার অংশ হিসেবে শনিবার বিকেলে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন বলেন, দৌলতদিয়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল ও যুবলীগ নেতা আব্দুর রহমান। মোট ৬২ জন নেতা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে নুরুল ইসলাম মন্ডল পান ৫৫ ভোট ও আব্দুর রহমান পান ৭ ভোট।

অপরদিকে দেবগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম পেয়েছেন ৩৮ ভোট, বর্তমান চেয়ারম্যান আতর আলী সরদার ১৪ ভোট ও জুলহাস চৌধুরী পেয়েছেন ১১ ভোট। 

ভোট গ্রহনকালে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান মিয়াসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম নদী ভাঙনের কারণে ওয়ার্ড পুণঃবিন্যাস ও সীমানা জটিলতায় নির্ধারিত সময়ের ৩ বছর পর তফশিল ঘোষনা করা হয়েছে।

ঘোষিত তফশিল অনুযায়ী মনোনয়পত্র দাখিলের শেষ তারিখ ৩০ জুন, বাছাই ২ জুলাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই ও ২৫ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।