Opu Hasnat

আজ ২০ আগস্ট মঙ্গলবার ২০১৯,

মধুখালীতে এক কিশোরী গৃৃহকর্মিকে ধর্ষনের অভিযোগে গৃহকর্তা আটক নারী ও শিশুফরিদপুর

মধুখালীতে এক কিশোরী গৃৃহকর্মিকে ধর্ষনের অভিযোগে গৃহকর্তা আটক

ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের মছলন্দপুর গ্রামে গৃহকর্তা কর্তৃক এক কিশোরী গৃহকর্মিকে (১১) এক বছর ধরে ধর্ষনের অভিযোগে গৃহকর্তা আরিফ মোল্যাকে(৩৮) আটক করেছে মধুখালী থানা পুলিশ। 

ধর্ষক গৃহকর্তা মছলন্দপুর গ্রামের মৃত জয়েনউদ্দিন মোল্যার ছেলে। আটক ওই ধর্ষকের বিরুদ্ধে শনিবার ওই শিশুর মা বাদী হয়ে মধুখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০/০৩ এর ৯(১) ধারায় মামলা করেছেন। মামলা নং ২৩। 

এদিকে আটককৃত ধর্ষককে শনিবার বিকেলেই ফরিদপুর জেলহাজতে প্রেরন করা হয়েছে। রবিবার ধর্ষিতা কিশোরীকে ধর্ষন সংক্রান্ত পরীক্ষার এবং ২২ ধারা সাক্ষ্য গ্রহনের জন্য ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার বাদী (মা) তার এজাহারে উল্লেখ করেন আমার পরিবারের আর্থিক অবস্থা ভালো না থাকায় আমার স্বামীর ভগ্নিপতি আরিফের বাসায় কাজে সহযোগিতা করার জন্য আমার শিশু মেয়েকে সেখানে কাজে দিই। এরপর আমি ও আমার স্বামী ঢাকায় গার্মেন্টেসে কাজ করতে যাই। দৈন্যতার এই সুযোগে ধর্ষক  আমার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে এক বছর যাবৎ ধর্ষন করে আসছিলো। 

এ ব্যাপারে মধুখালী থানার ওসি (তদন্ত) সাইফুল আলম জানান আমরা ধর্ষককে আটক করে জেলহাজতে প্রেরন করেছি। ধর্ষনের শিকার শিশুকে ধর্ষন সংক্রান্ত পরীক্ষা এবং ২২ ধারায় জবানবন্দির জন্য ফরিদপুর আদালতে প্রেরন করা হয়েছে।