Opu Hasnat

আজ ১৭ জুলাই বুধবার ২০১৯,

সুনামগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন স্বাস্থ্যসেবাসুনামগঞ্জ

সুনামগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

সুনামগঞ্জ সদর উপজেলার কুরবাননগর ইউনিয়নের মাইজবাড়ি কমিউনিটি ক্লিনিকে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের (প্রথম রাউন্ড) উদ্বোধন করা হয়েছে। 

শনিবার সকালে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ । এ সময় তিনি শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. মো. আবুল হোসেন, কুরবাননগর ইউপি চেয়ারম্যান মো. আবুল বরকত, পরিবার পরিকল্পনা বিভাগের সহকারি উপ-পরিচালক ডা. ননীভূষণ তালুকদারসহ সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কমিউনিটি ক্লিনিকের হেলথ কেয়ার প্রোভাইডার মো. রাজন মাহবুব।

প্রধান অতিথি সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলে শিশুদের সুস্থ সবল ও রোগমুক্ত করে বেড়ে উঠার জন্য সকল ধরনের কার্যক্রম চালু করেছেন। যেন প্রতিটি শিশু তাদের পরিপূণ মনন মেধা বিকাশে সহায়ক হয়। তিনি এজন্য চিকিৎসক ও অভিভাবকদের আরো বেশী করে শিশুদের প্রতি যত্নবান হওয়ার আহবান জানান। 

এই বিভাগের অন্যান্য খবর