Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

কুমিল্লায় স্কুলছাত্রী ধর্ষিত নারী ও শিশুকুমিল্লা

কুমিল্লায় স্কুলছাত্রী ধর্ষিত

বন্ধুর সাথে দেখা করতে এসে কুমিল্লার লাকসামে সপ্তম শ্রেনিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে লাকসাম রেলওয়ে জংশন স্কুল কলোনীর একটি বাসায়। লাকসাম রেলওয়ে থানা পুলিশ ধর্ষক মোসলেহ উদ্দিন বাবু (২৮) কে আটক করে মঙ্গলবার সন্ধ্যায় লাকসাম থানায় সোপর্দ্দ করে। অভিযুক্ত ওই ধর্ষক লাকসাম রেলওয়ের ভ্রাম্যমান হকার ও পৌর এলাকার পাইকপাড়ার আবুল হোসেনের ছেলে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন জানান, ব্রাক্ষণবাড়ীয়া জেলার এক স্কুল শিক্ষার্থী মঙ্গলবার সকালে ট্রেন যোগে লাকসাম রেলওয়ে জংশনে মুঠোফোনে তার পূর্ব পরিচিত এক বন্ধুর সাথে দেখা করতে আসে। এ সময় তার ওই বন্ধুকে মারধর করে ধর্ষক মোসলেহ উদ্দিন বাবু ওই শিক্ষার্থীকে রেলওয়ের একটি বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। একপর্যায়ে মেয়েটি কৌশলে সেখান থেকে বেরিয়ে থানায় এসে অভিযোগ করলে রেলওয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তাকে জ্ঞিাসাবাদ শেষে সন্ধ্যায় লাকসাম থানায় সোপর্দ্দ করে।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে তাকে কুমিল্লার আদালতে পাঠানো হয়েছে।