Opu Hasnat

আজ ১৩ নভেম্বর বুধবার ২০১৯,

গোয়ালন্দে ধর্ষন মামলার প্রধান অভিযুক্ত গ্রেপ্তার রাজবাড়ী

গোয়ালন্দে ধর্ষন মামলার প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দে গৃহবধু ধর্ষন মামলার প্রধান আসামী রোকন খা’কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোকন খা গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সাত্তার মেম্বারের পাড়া গ্রামের ইয়াছিন খার ছেলে। সহকর্মীর স্ত্রীকে ধর্মবোন ডেকে ধর্ষণ মামলার পলাতক আসামী ছিলো সে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধুর বাড়ি গোপালগঞ্জ জেলার মোকছেদপুর উপজেলা কমলাপুর গ্রামে। তার স্বামী দৌলতদিয়ায় একটি হোটেলে বাবুর্চির কাজ করায় তারা দৌলতদিয়ায় বাসা ভাড়া করে বসবাস করত। তার স্বামীর সাথে একই হোটেলে কাজ করত রোকন খা। একসাথে হোটেলে কাজ করায় তার স্বামীর সাথে মাঝে মধ্যে রোকন তাদের বাসায় আসা যাওয়া করত। একপর্যায়ে রোকন ওই গৃহবধু সাথে ধর্ম ভাইবোন হিসেবে সম্পর্ক স্থাপন করে। এ পরিস্থিতিতে গত ১৪ মে দিনগত রাত সাড়ে ৯টার দিকে গৃহবধুর স্বামী বাসায় না থাকার সুযোগে ওড়না দিয়ে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষনের শিকার গৃহবধু নিজে বাদি হয়ে রোকন খা’র বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেন। 

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) এজাজ শফী জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ উপজেলা কাটাখালী এলাকা থেকে সোমবার ভোরে অভিযুক্ত রোকনকে গ্রেফতার করা হয়।