Opu Hasnat

আজ ১৩ নভেম্বর বুধবার ২০১৯,

কালুখালীতে নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে প্রস্তুত প্রশাসন রাজবাড়ী

কালুখালীতে নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে প্রস্তুত প্রশাসন

রাজবাড়ীর কালুখালীতে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের পঞ্চম ধাপে মঙ্গলবার সকাল থেকে ভোট গ্রহন শুরু হতে যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে সকল প্রকার প্রস্তুুতি গ্রহন করেছে প্রশাসন। এরই মধ্যে কেন্দ্রে কেন্দ্রে পৌচেছে ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ সকল প্রকার নির্বাচনী সরঞ্জাম। 

নির্বাচনকে অবাধ ও সুষ্ঠ করতে সোমবার সকালে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে কালুখালী উপজেলার রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয় মাঠে আনসার ও পুলিশ সদস্যদের নিয়ে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির সভাপতিত্বে, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফজলুল করিম, সহকারী পুলিশ সুপার লাবিব আব্দুল্লাহসহ উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এরই মধ্যে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। এই নির্বাচনে ছয় শতাধীক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। এছারাও কাজ করবে ৫৫৬ জন আনসার সদস্য, ৫ প্লাটুন বিজিবি, থাকবে র‌্যাবের টহল দল ও সাদা পোশাকে পুলিশ সদস্য।

রাজবাড়ী জেলা রির্টানিং ও নির্বাচন কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান জানান, সোমবার দুপুর থেকে বিকেলের মধ্যে উপজেলার ৪৬ টি কেন্দ্রেই নির্বাচনি সরঞ্জাম পৌছে দেওয়া হয়েছে। এই নির্বাচনে ৪ জন চেয়ারম্যান প্রার্থী, ৭ জন পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বদ্বিতা করছেন। আজ মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত পুরুষ ৫৯,৮৫৫,  মহিলা ভোটার সংখ্যা ৫৭,৯১২ জন মোট ১,১৭,৭৬৭ জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করবে।