Opu Hasnat

আজ ১৩ নভেম্বর বুধবার ২০১৯,

দৌলতদিয়া মলমপার্টির সদস্যকে ভ্রাম্যমান আদালতে কারাদন্ড রাজবাড়ী

দৌলতদিয়া মলমপার্টির সদস্যকে  ভ্রাম্যমান আদালতে কারাদন্ড

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরি ঘাট এলাকা থেকে ইমরান হোসেন মারুফ (২৫) নামে মলমপার্টির এক সদস্যকে আটক করেছে পুলিশ। 

সে মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার জাঙ্গালী গ্রামের লাল্টু মোল্লার ছেলে। রবিবার রাতে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু ১ মাসের কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার বিকেলে পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা কেরামত আলী ফেরিতে দৌলতদিয়া আসছিল সোহেলী পরিবহনের একটি বাস। ওই বাসের যাত্রী ছিলেন সৌদি প্রবাসী মাগুরার বাসিন্দা ফরহাদ হোসেন (৩২)। ফেরিটি দৌলতদিয়া ঘাটে আসলে মলমপার্টির সদস্য মারুফ ফরহাদের ব্যাগ নিয়ে বাস থেকে নেমে যাচ্ছিলেন। এসময় অন্যান্য যাত্রীদের সন্দেহ হলে তারা দেখতে পান ফরহাদ অচেতন হয়ে বাসের সিটের উপর পড়ে আছেন। সাথে সাথে মরুফকে আটক করে গণধোলাই দিয়ে ঘাটে কর্তব্যরত পুলিশের হাতে তুলে দেন। পুলিশ অচেতন অবস্থায় প্রবাসী ফরহাদকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, মলমপার্টির খপ্পরে পড়ে অসুস্থ্য ব্যাক্তি কিছুটা সুস্থ্য হলে সোমবার দুপুরে তার পরিবারের সদস্যরা গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বড়িতে নিয়ে গেছেন।