Opu Hasnat

আজ ২১ জুলাই রবিবার ২০১৯,

বড়াইগ্রামে গাংচিল সাহিত্য পরিষদের বিভাগীয় সম্পাদক লাঞ্ছিত নাটোর

বড়াইগ্রামে গাংচিল সাহিত্য পরিষদের বিভাগীয় সম্পাদক লাঞ্ছিত

নাটোরের বড়াইগ্রামে গাংচিল সাহিত্য পরিষদের রাজশাহী বিভাগীয় সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দীক উপজেলা কমিটির কয়েকজন সদস্যের হাতে লাঞ্ছিত হয়েছেন। শনিবার সন্ধ্যায় উপজেলার বনপাড়ায় উপজেলা কমিটি কর্তৃক আয়োজিত সংগঠনের মাসিক সভায় এসে তিনি কোষাধ্যক্ষ ও বনপাড়া সেন্ট যোশেফস স্কুল এন্ড কলেজের শিক্ষিকা এবং জেলা যুব মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পারুল আক্তারকে উদ্দেশ্য করে আপত্তিকর ও অসৌজন্যমূলক মন্তব্য করেন। এ মন্তব্যে উপস্থিত সকলে ক্ষিপ্ত হয়ে তাকে চপলাঘাত করে সভা থেকে বের করে দেয় বলে জানা গেছে।

সংগঠনটির উপজেলা সভাপতি সাংবাদিক লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আবু বক্কর সিদ্দীককে এই মাসিক সভায় আমন্ত্রণ জানানো হয়নি। তিনি অযাচিতভাবে সভায় উপস্থিত হয়েই পারুলকে উদ্দেশ্য করে বিভিন্ন ধরণের আপত্তিকর মন্তব্য করেন। এক পর্যায়ে উপস্থিত অন্যান্য সদস্যরা ক্ষিপ্ত হয়ে তাকে চপলাঘাত করতে করতে সভা থেকে বের করে দেয়। 

পারুল আক্তার জানান, একজন নারীকে প্রকাশ্যে অসম্মানজনক ও আপত্তিকর কথা বলায় সবাই এর প্রতিবাদ করেছে। আর তাই তাকে সামান্য লাঞ্ছিত করা হয়েছে যাতে ভবিষ্যতে তিনি এ ধরণের ঘটনা ঘটাতে সাহস না পায়।

এ বিষয়ে বিভাগীয় সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দীকের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।