Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জে পরিবহন অবরোধ প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ সুনামগঞ্জ

সুনামগঞ্জে পরিবহন অবরোধ প্রত্যাহারের দাবীতে  প্রতিবাদ সমাবেশ

সিলেট সুনামগঞ্জ সড়কে মালিক ও শ্রমিক পরিবহনের অনৈতিক অবরোধ প্রত্যাহারের দাবীতে প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বিকাল ৫টায় সিলেট সুনামগঞ্জ নিরাপদ সড়ক সংরক্ষণ কমিটির আয়োজনে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ বাজার প্রাঙ্গনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।  ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক শামীম আহমদ তালুকদারের সভাপতিত্বে ও শিক্ষক নেতা পংকজ দত্তের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা অলিউর রহমান চৌধুরী বকুল। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন লালা প্রমূখ।

এছাড়াও বক্তব্য রাখেন সংরক্ষণ কমিটির সদস্য ওবায়দুল হক মিলন,আব্দুল বাছিত, রেজাউল করিম রেজা, বিরহাম উদ্দিন, হাবিবুর রহমান, মুজিবুর রহমান সুহান, বিধান দে, জসিম উদ্দিন, দিলোয়ার ইসলাম, ফয়জুল ইসলাম, আব্দুল খালিক, সুহেল আহমদসহ আরো অনেকে।

ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা অলিউর রহমান চৌধুরী বকুল বলেন বর্তমান সরকার সুনামগঞ্জ মানুষের যাত্রী সেবার জন্য বিআরটিসির বাস চালু করেছেন এবং পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান সিলেট-সুনামগঞ্জ সড়কে এই বাসের শুভ উদ্বোধন করেছেন যা সুনামগঞ্জ মানুষের সেবা প্রধানসহ যাত্রীদের হয়রানী থেকে কিছুটা অবসান ঘটবে। কিন্তু মালিক ও শ্রমিক পরিবহনের কিছু অসাধু ব্যক্তি নিজেদের স্বার্থ হাসিলের জন্য আগামী ২৩জুন রাস্তা অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে যা যাত্রীদেও হয়রানী ও জন ভোগান্তির সামিল তাই জনগন আর এসব অনৈতিক অবরোধ কর্মসূচি মানবেনা বলে প্রতিবাদ সভায় উল্লেখ করেন বক্তারা।এবং সরকারের উন্নেয়ন মূলক সকল কাছে অংশ গ্রহনের লক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামী ২৩তারিখে অনৈতিক অবরোধ বন্ধে রাজপথে আন্দেলন করার হুশিয়ারি দেন তারা।

এই বিভাগের অন্যান্য খবর