Opu Hasnat

আজ ২৬ অক্টোবর সোমবার ২০২০,

ব্রেকিং নিউজ

নরসিংদীতে এক কলেজ ছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা নরসিংদী

নরসিংদীতে এক কলেজ ছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

ফেনীর নুসরাত হত্যার ঘটনার রেশ কাটতে না কাটতেই নরসিংদীর বীরপুরে এক কলেজ ছাত্রীর গায়ে কেরোনি ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। 

ওই ছাত্রীর নাম ফুলন রানী বর্মণ (২২)। এ ঘটনায় সজীব নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

রায়পুর থানা পুলিশ জানায়, শুক্রবার ভোরে রায়পুর উপজেলার পূর্বপাড়া এলাকা থেকে সজীবকে গ্রেপ্তার করা হয়। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

বৃহস্পতিবার রাতে গুরুতর দগ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। জানা গেছে, ফুলন বর্মণের শরীরের ২০ শতাংশ পুড়ে গেছে।

নরসিংদী থানা পুলিশ জানায়, ফুলন বর্মণ নরসিংদী পৌর এলাকার বীরপুর মহল্লার যুগেন্দ্র বর্মণের মেয়ে এবং নরসিংদীর উদয়ন কলেজের ছাত্রী।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে সাড়ে ৮টার দিকে ফুলন তার মামার সঙ্গে দোকানে কেক আনতে গিয়েছিল। মামা কেক কিনে দিয়ে তাকে বাড়িতে পাঠিয়ে দেন। কেক নিয়ে বাড়ির আঙিনায় পৌঁছলে অজ্ঞাত দুই দুর্বৃত্ত তার হাত ও মুখ চেপে ধরে একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ফুলনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নরসিংদীর পুলিশ সুপার জানান, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। ঘটনা সম্পর্কে বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের কথাও বলেন তিনি।