Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কালকিনিতে আ’লীগ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মাদারীপুর

কালকিনিতে আ’লীগ নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুরের কালকিনি উপজেলার বালীগ্রাম ইউপি আ’লীগের সাধারন সম্পাদক মোঃ গিয়াসউদ্দিন হাওলাদারের ওপর অতর্কিত হামলার প্রতিবাদে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বালীগ্রাম ইউপি আ’লীগের উদ্যােগে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গাব্রীজ নামকস্থানে দুই ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

অভিযোগ সুত্রে জানাগেছে, আ'লীগ নেতা গিয়াসউদ্দিন হাওলাদার বালীগ্রাম এলাকার একটি স্থানীয় দ্বন্দ্ব নিরসন করার জন্য গত রোববার সকালে মাদারীপুর সদর হাসপাতালের সামনে যান। এসময় ওই এলাকার মোঃ মাহাবুবসহ বেশ কয়েজন মিলে গিয়াসউদ্দিনের উপর অতর্কিত হামলা চালায়। এতে করে তিনি গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করেন। 

এ হামলার ঘটনায় ওই আ’লীগ নেতার ছেলে সুজন হাওলাদার বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ হামলার ঘটনার প্রতিবাদে ও হামলাকারীদের বিচারের দাবিতে বালীগ্রাম ইউপি আ’লীগ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন। 

এতে বক্তব্য রাখেন- বালীগ্রাম ইউপি আ'লীগের সভাপতি মোঃ মতিন মোল্লা, নবগ্রাম ইউপি চেয়ারম্যান বিভুতি ভুষন বাড়ৈ, বালীগ্রাম ইউপি যুবলীগের সভাপতি মিরাজ তালুকদার, কালকিনি উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রুহুল আমিন মীর সুজন, বালীগ্রাম ইউপি ছাত্রলীগের আহবায়ক জাহিদ হাওলাদার, ইউপি সদস্য আফজাল মাতুব্বর, যুবলীগ নেতা ইদ্রিস হাওলাদার ও গোপালপুর ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হেমায়েত হোসন। 

এ সময় বক্তারা প্রসাসনকে আল্টিমেটাম দিয়ে গিয়াসউদ্দিনের উপর মুল হামলাকারীদের দ্রুত বিচার দাবী জানিয়েছেন।