Opu Hasnat

আজ ১৬ অক্টোবর বুধবার ২০১৯,

কালকিনিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ১০ মাদারীপুর

কালকিনিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ১০

মাদারীপুরের কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদেরকে উপজেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে এ ঘটনা নিয়ে বুধবার ওই এলাকা পু:নরায় উত্তেজনা দেখা দেয়। এ বিষয় থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার।

এলাকা ও মামলা সুত্রে জানাগেছে, উপজেলার কয়ারিয়া এলাকার চরআলিমাবাদ গ্রামের কালাম ফকিরের সঙ্গে একেই এলাকার কুদ্দুস ফকিরের এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছে। এর জের ধরে কুদ্দুস ফকির নেতৃত্বে  নুরু ফকির, কাঞ্চন ফকির ও রত্তন ফকিরসহ বেশ কয়েজন মিলে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে তাদের দলবল নিয়ে নিয়ে  গত কয়েকদিনে কালাম ফকিরে বাড়িতে দফায়- দফায় হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। এ নিয়ে পরে উভয় পক্ষই সংঘর্ষে জড়িয়ে পরে। এতে করে কালাম ফকির(৫৫), তার স্ত্রী  নাছিমা বেগম(৪৫), তার ছোট ভাইয়ের স্ত্রী খুশি বেগম(৪০) ও নুরজাহান বেগমসহ(৩০) কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদেরকে কালকিনি হাসপাতালসহ বিভিন্নস্থানে চিকিৎসা দেয়া হয়েছে। 

এ হামলার ঘটনা কালাম ফকির বাদী হয়ে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেছেন। এ মামলা করায় প্রতিপক্ষ কুদ্দুস ফকিরের লোকজন কালাম ফকিরের বাড়িতে পুনরায় হামলার চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগে জানাযায়।

ভুক্তভোগী কালাম ফকির বলেন, কুদ্দুস ফকির ও তার লোকজন মিলে বিনা কারনে আমার বাড়িতে একের পর এক হামলা চালাচ্ছে।

অভিযুক্ত ক্দ্দুস ফকির বলেন, আমরা হামলা করিনি। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।