Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর বুধবার ২০১৯,

ব্রেকিং নিউজ

কালকিনিতে ব্যবসায়ীকে হত্যা চেষ্টার অভিযোগ মাদারীপুর

কালকিনিতে ব্যবসায়ীকে হত্যা চেষ্টার অভিযোগ

মাদারীপুরের কালকিনিতে পূর্বশত্রুতার জের ধরে আনোয়ার হোসেন নামের এক ব্যবসায়ীকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে ওই ব্যবসায়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী ও অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার চরফতে বাহাদুর এলাকার হালান বেপারীর ব্যবসায়ী ছেলে আনোয়ার হোসেনের সঙ্গে একেই এলাকার ইয়ামিন বেপারীর দীর্ঘদিন ধরে পূর্বশত্রুতা চলে আসছে। কিন্তু আনোয়ার হোসেন সোমবার রাত ৯টার দিকে একা মোটরসাইকেল যোগে  উপজেলা চেয়ারম্যানের কাছে একটি বিশেষ কাজের জন্য রওনা দেন। কিন্তু পথি মধ্যে  পৌর এলাকার ভুরঘাটা পৌছলে আনোয়ারকে মোটরসাইকেল গতিরোধ করে ইয়ামিন বেপারীর নেতৃত্বে কামাল বেপারী ও রাসেল সরদারসহ বেশ কয়েজন মিলে বেদম মারধর করে এবং তাকে হত্যার চেষ্টা চালায়। এ সময় তার চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় আনোয়ার হোসেন বাদী হয়ে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী ব্যবসায়ী আনোয়ার হোসেন বলেন, আমাকে বিনা কারনে মারধর ও হত্যার চেষ্টা করেছে ইয়ামিন এবং তার লোকজন। আমি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ ব্যাপারে অভিযুক্ত ইয়ামিন বেপারীর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে এলাকায় পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার (এএসআই) অভিজিৎ বলেন, এ বিষয় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।