Opu Hasnat

আজ ২৭ জুন বৃহস্পতিবার ২০১৯,

ফরিদপুরে ৫৫৯ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক ফরিদপুর

ফরিদপুরে ৫৫৯ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুরে র‌্যাবের অভিযানে সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের ভাটি কানাইপুর এলাকা হতে ৫৫৯ বোতল ফেন্সিডিলসহ এক জনকে আটক করা হয়েছে।  গত সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ মোঃ আবুল বাশার মোল্লা (৪৫) ওই ব্যক্তিকে আটক করা হয়। সে ওই এলাকার ছদন মোল্লার পুত্র। 

র‌্যাবের কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতে কানাইপুর ইউনিয়নের ভাটি কানাইপুর এলাকায় অভিযান চালিয়ে মোঃ আবুল বাশার মোল্লা নামে এক ব্যক্তিকে আটক করা হয়। পরে তার কথা মতো তার পরিচালিত মাতৃভূমি কিন্টারগার্ডেন নামক স্কুলের টিনের ঘরের মধ্যে থেকে ৫৫৯ (পাঁচশত ঊনষাট)  বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি জানান, সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল যশোর জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ফরিদপুরসহ আশেপাশের জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রিয় করে আসছিলো।

এদিকে উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।