Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর বুধবার ২০১৯,

ব্রেকিং নিউজ

মুন্সীগঞ্জে প্রি-পেইড মিটার স্থাপন বন্ধের দাবীতে মানববন্ধন মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে প্রি-পেইড মিটার স্থাপন বন্ধের দাবীতে মানববন্ধন

মুন্সীগঞ্জে পল্লি বিদ্যুতের ডিজিটাল প্রি-পেইড মিটার স্থাপন বন্ধের দাবীতে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিলসহ জেলা প্রশাসক বরাবর স্বারক লিপি প্রদান করা হয়েছে।

সোমবার বেলা ১১ থেকে ১২পর্যন্ত টানা ১ ঘন্টা ব্যাপি প্রায় সহস্রাধিক ব্যবসায়ী, চাকরিজিবি, রাজনৈতিক ব্যক্তিত্বসহ সকল শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ সময় জেলা প্রশাসক শায়লা ফারজানার নিকট স্বারকলিপি প্রদান করা হয়। পরে জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের নিকট একটি স্বারক লিপি ও পরে জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন আহমেদের কাছেও একটি স্বারকলিপি প্রদান করেন। 

এ সময় উপস্থিত বিক্ষোভ কারিরা আগামী এক মাসের মধ্যে জেলা শহর ও শহরতলীর সকল সকল প্রি-পেইড মিটার খুলে নিয়ে পুর্বের মিটার প্রতিস্থাপনের দাবী জানান। এই এক মাস সময়ের মধ্যে যদি পল্লী বিদ্যুত কতৃপক্ষ এ দাবী আদায় না করেন তাহলে বৃহত্তর কঠোর কর্মসুচির ঘোষনা দেয়া হয়। এছাড়াও তারা গ্রাহকদের পুলিশি হয়রানি বন্ধের দাবী জানানো হয় উক্ত প্রতিবাদ সভায়। 

মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো. ফরহাদ হোসেন আবিরের নেতৃতে প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মো. মাসুদ রানা, মোহাম্মদ শাহাদাত হোসেন, মহিলা পরিসদের সাধারণ সম্পাদক ও নারী নেত্রী হামিদা খাতুন, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন জাকির, অটল দে, সুমন লাল সহ জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দগন।