Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর বুধবার ২০১৯,

ব্রেকিং নিউজ

বাগেরহাট হবে সারা দেশের রোল মডেল : শেখ তন্ময় এমপি বাগেরহাট

বাগেরহাট হবে সারা দেশের রোল মডেল : শেখ তন্ময় এমপি

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধু পরিবারের তৃত্বীয় প্রজন্ম শেখ তন্ময় বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের এমনিতেই উন্নয়ন হয়। তাই আমি বাগেরহাটের উন্নয়নের জন্য এখানে আসিনি। বাগেরহাট-২ আসন (সদর-কচুয়া) হবে সারা দেশের রোল মডেল। দেশের বিভিন্ন এলাকা থেকে মানুষ এখানের উন্নয়ন দেখতে আসবে। গতকাল বিকেলে বাগেরহাটের কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের প্রবীন নেতাদের মূল্যায়ন করতে হবে। তাদের অনেক ত্যাগের বিনিময়ে আজ আওয়ামীলীগের এমন অবস্থায় এসেছে। আর আমাদের প্রত্যকের দায়িত্ব হচ্ছে মুরুব্বিদের সম্মান করা।

কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজরা দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু, নকিব নজিবুল হক নজু, সাবেক সংসদ সদস্য ও মহিলা আওয়ামীলীগ নেত্রী ফরিদা আক্তার বানুলুচি, কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান প্রমুখ।

ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে সংসদ সদস্য শেখ তন্ময় কচুয়া উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখেন ও এলাবাসির খোঁজ খবর নেন।