Opu Hasnat

আজ ২২ সেপ্টেম্বর রবিবার ২০১৯,

কালকিনি উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবলীগের কমিটি ঘোষনা মাদারীপুর

কালকিনি উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবলীগের কমিটি ঘোষনা

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের মাদারীপুরের কালকিনি উপজেলা ও পৌর শাখার পূর্ণাঙ্গ কমিটি একেই সঙ্গে ঘোষনা করা হয়েছে। আজ শনিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। 

এই দুটি কমিটি অনুমোদন করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী ও যুগ্ন-আহবায়ক আতিকুর রশিদ বাচ্চু হাওলাদার। এতে উপজেলা কমিটিতে মোঃ ফরিদ আহম্মেদ সভাপতি, মোঃ আনিচুর রহমান সাধারন সম্পাদক, মোঃ শহিদুল ইসলাম সহ-সভাপতি, নাঈম হোসেন নাজমুল যুগ্ন-সম্পাদক, ইমরান হোসেন ইরান সরদার সাংগঠনিক সম্পাদক, তাইজুল ইসলাম বাবু সহ-সাংগঠনিক সম্পাদক, জুলহাস সরদার প্রচার ও প্রকাশনা সম্পাদক ,আজগর হাওলাদার দপ্তর সম্পাদক ও মাসুদুর রহমান মাসুদকে অর্থ বিষয়ক সম্পাদক করে ৬৯ বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। 

অপরদিকে, একেই সময় পৌর কমিটিতে দেলোয়ার হোসেন বেপারী সভাপতি, নাহিদ হাসান আহসান মোল্লা সাধারন সম্পাদক, এমদাদুল হক স্বপন সহ-সভাপতি, সরোয়ার হোসেন যুগ্ন-সম্পাদক, মোঃ মিলন বেপারী সাংগঠনিক সম্পাদক, মোঃ রুবেল মৃধা প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বেল্লাল শিকদারকে সহপ্রচার সম্পাদক করে ৫৭ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।