Opu Hasnat

আজ ২৭ জুন বৃহস্পতিবার ২০১৯,

কালকিনিতে যুবকের বরযাত্রা হলো শব যাত্রা ! মাদারীপুর

কালকিনিতে যুবকের বরযাত্রা হলো শব যাত্রা !

মাদারীপুরের কালকিনিতে বিদ্যুৎস্পৃষ্টে মোঃ রবিউল সরদার (২৮) নামের এক আনসার সদস্যের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে তার চিকাৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। সে উপজেলার কাজীবাকাই এলাকার বীরমোহন গ্রামের ছালাম সরদারের ছেলে।

এলাকা ও নিহতের পরিবার সুত্রে জানাগেছে, আনসার সদস্য রবিউল সরদারের নিজের বিয়ের অনুষ্ঠানে ছিল আজ। এ বিয়েতে যাওয়ার সকল প্রস্তুতি চলছিল তার বাড়িতে। তিনি বর সেজেও প্রস্তত ছিলেন। আত্মীয়-স্বজন বরযাত্রীতে যাওয়ার জন্য একের পর এক বাড়ি হাজির হতে শুরু করেছিল দুপুরে। বাদ জুমা শেষে সবাইকে নিয়ে যাবেন পালকিতে করে নতুন বউ আনতে। কিন্তু তিনি এক ফাঁকে ব্যক্তিগত কাজে ঘরের ভিতর যান। এসময় ঘরের ভিতরে একটি বৈদ্যুতিক তার ঝুলে থাকতে দেখে তা ঠিক করতে যান। এ সময় ঝুলে থাকা ওই বৈদ্যুতিক তারে তার হাতে শক লাগে। এতে করে তিনি গুরুতর আহত হন। পরে বাড়ির লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের এক আত্মীয় আপাং মৃধা বলেন, রবিউলের আজ বিবাহ করার কথা ছিল। বিয়ে অনুষ্ঠানের সকল প্রস্তুতি চলছিল। কিন্তু রবিউলের বৈদ্যুতিক তারে জড়িয়ে মৃত্যু হয়। বর সেজেও তার আর বিয়ে করা হলে না। সে চিরতরের জন্য বর সেজে বিদায় নিলো।