Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

আলোকিত আইডিয়াল ওপেন স্কাউট গ্রুপের ডে-ক্যাম্প ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত সংগঠন

আলোকিত আইডিয়াল ওপেন স্কাউট গ্রুপের ডে-ক্যাম্প ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

বুধবার (০৬ জুন) বাংলাদেশ স্কাউটস ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভার এর আওতাধীন আলোকিত আইডিয়াল ওপেন স্কাউট গ্রুপের ডে-ক্যাম্প ও ঈদ পুনর্মিলনীর অনুষ্ঠান চর সোনারামপুর, আশুগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ায় অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্পে ক্যাম্প চীফ হিসেবে উপস্থিত ছিলেন মোঃ লিমন মিয়া, গ্রুপ সম্পাদক, আলোকিত আইডিয়াল ওপেন রোভার স্কাউট গ্রুপ। 

অন্যান্যদের মধ্যে অত্র গ্রুপের আরো উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ মোঃ সাদ্দাম হোসেন, গ্রুপ রোভার স্কাউট লিডার জনাব ফুলনাহার বেগম, সদস্য মোঃ দারুল ইসলাম, সিনিঃ রোভার মেট মোঃ আমজাদ খান, মোঃ সবুজ মিয়া, তাসলিমা নাসরিন।  

দিনব্যাপী রোভাররা বিভিন্ন প্রতিযোগিতামূলক ইভেন্টে অংশগ্রহণ করে,  যার উল্লেখযোগ্য, উপস্থিত বক্তৃতা, আঞ্চলিক বিতর্ক প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা এবং দেশীয় খেলায় অংশগ্রহণ। 

সর্বশেষে মুক্ত আলোচনা করা হয়। আলোচনার এক পর্যায়ে গ্রুপ সম্পাদক ও ক্যাম্প চিফ মোঃ লিমন মিয়া বলেন- স্কাউটিং এরকার্যক্রম সবার মাঝে ছড়িয়ে দিতে আমাদেরকে আরও গঠনমূলক কাজ করতে হবে যাতে করে আন্দোলনে সেবা সবার কাছে পৌছানো যায়। আজকে আমরা এই চরে ডে-ক্যাম্প করার উদ্দেশ্যে  হলো ঈদ উপলক্ষে এখানে হাজার হাজার মানুষের সমাগম হবে এবং তারা আমাদের কার্যক্রম গুলো উপলব্ধি করতে পারবে, আর তা থেকে যদি একজন মানুষ ভাল কাজের দিকে এগিয়ে আসে এবং যার যার অবস্থান সবাইকে চেষ্টা করতে হবে প্রতিদিন কারু না কারু উপকার করতে, তাহলেই আমাদের এই  ক্যাম্প স্বার্থকতা পাবে।

এছাড়াও তিনি রোভার স্কাউটারদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন এবং ক্যাম্প এর সমাপ্তি ঘোষণা করেন।

এই বিভাগের অন্যান্য খবর