Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

ছাতকে ৭০টি গরীব ও দুস্থ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ সুনামগঞ্জ

ছাতকে ৭০টি গরীব ও দুস্থ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

সামাজিক সংগঠন আলো রক্তদান সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ৭০টি গরীব ও দুস্থ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টের বর্নমালা গার্লস স্কুলের ক্যাম্পাসে এই ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত    হয়।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহিবুর রহমান সুহানের সভাপতিত্বে ও সিলেট জেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শাওনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুশ শহিদ মুহিত, জেদ্দা ইয়ং স্টার সোসাইটির সভাপতি জসিম উদ্দিন ভূইয়া, ছাতক উপজেলা আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এম রশিদ আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আজকের তরুণদের সেবা এবং ত্যাগের মানসিকতা নিয়ে কাজ করতে হবে। ছাতকের আলো রক্তদান সমাজ কল্যাণ সংস্থা এমনই একটি সংগঠন। 

এই বিভাগের অন্যান্য খবর