Opu Hasnat

আজ ১২ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

মুন্সীগঞ্জের মোল্লাকান্দিতে ইফতার মাহফিলে আ’লীগের মিলন মেলা মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জের মোল্লাকান্দিতে ইফতার মাহফিলে আ’লীগের মিলন মেলা

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মাকাহাটি জি.সি উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে সোমবার (৩ জুন) ইফতার মাহফিল আয়োজনের মাধ্যমে জেলার, শহরের ও মোল্লাকান্দি ইউনিয়নের প্রায় ৩ সহস্রাধিক আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের মিলন মেলায় পরিনত হয়েছে।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দরা মোল্লাকান্দি ইউনিয়নসহ জেলা শহরের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে জননেত্রী প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানান। বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতার ছোয়া শহর অতিক্রম করে এখন গ্রাম-গঞ্জে ও ইউনিয়ন পর্যায়েও পৌঁছেছে। এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। 

মোল্লাকান্দি ইউনিয়ন বর্তমানে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে জেলা আওয়ামীলীগের ঐক্যবদ্ধ থাকার কোন বিকল্প নেই বলে ইফতারে উপস্থিত আওয়ামীলীগ নেতৃবৃন্দরা জানিয়েছেন।

মোল্লাকান্দি ইউনিয়নের যুবলীগ নেতা, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোহাম্মদ ইউসুফ হাছানের উদ্যোগে ও সার্বিক ব্যবস্থাপনায় ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিফ সিকিউরিটি অফিসার, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন। 

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-৩ আসনের মাননিয় সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মদ শাহ আলম মল্লিক, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহামিনা, ইফতার মাহফিলকে সাফল্য মন্ডিত করতে সার্বিক সহযোগিতা করতে উপস্থিত ছিলেন মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, তার সাথে সার্বিক সহযোগিতায় ছিলেন মাকাহাটি জি.সি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সভাপতি মো.জাহাঙ্গীর সরকার, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী সাব্বির আহম্মেদ দিপু, মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মগবুল হোসেন, শহর যুবলীগের সভাপতি মালেকুন মাকসুদ বিপুল প্রমুখ।

ইফতার মাহফিল অনুষ্ঠানে জেলা-উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগের নেতা কর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত থেকে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সকল মুসলীম উম্মার জন্য দোয়া প্রার্থনা করা হয়। 

পরে সম্মানিত অতিথির আসন অলঙ্কৃত করেন, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। পরে ইফতার মাহফিল অনুষ্ঠানস্থলে রাত সারে ১০টা পর্যন্ত উপস্থিত থেকে মাকাহাটি জি.সি উচ্চ বিদ্যালয়ের সার্বিক উন্নয়য়ের বিষয়ে বিস্তর আলোচনাসহ মোল্লাকান্দি ইউনিয়নের লক্ষে প্রয়োজনীয় সহযোগীতার আশ্বাস দেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। 

এ সময় মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সাথে উপস্থিত ছিলেন, মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, মাকাহাটি জি.সি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সভাপতি মো.জাহাঙ্গীর সরকার, শিক্ষক মন্ডলীসহ ইফতার মাহফিলের প্রধান আয়োজক-উদ্যোক্তা মোল্লাকান্দি ইউনিয়নের যুবলীগ নেতা, বিশিষ্ঠ সমাজ সেবক ও প্রতিষ্ঠিত সফল ব্যবসায়ী মোহাম্মদ ইউসুফ হাছান।