Opu Hasnat

আজ ২৬ জুন বুধবার ২০১৯,

পাইকগাছায় আওয়ামীলীগের ইফতার মাহফিল

এমপি হয়ে নয়, সেবক হয়ে থাকতে চাই : এমপি বাবু খুলনা

এমপি হয়ে নয়, সেবক হয়ে থাকতে চাই : এমপি বাবু

পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা ও নির্বাচনী ওয়াদার কথা স্মরণ করে পাইকগাছা-কয়রার এমপি আকতারুজ্জামান বাবু বলেছেন, এমপি বা নেতা হয়ে নয়, সেবক হয়ে সাধারণ মানুষের মাঝে থাকতে চাই। তিনি শনিবার পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আ’লীগ আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠান পূর্ব প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

তিনি জানান, নির্বাচিত হওয়ার পর অনেক জনপ্রতিনিধি দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের খোঁজ রাখেন না। এ রাজনীতি পরিহার করে আদর্শিক আওয়ামী রাজনীতিতে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগেও বলেছি, এখনও বলছি এমপি-উপজেলা চেয়ারম্যান দলের নয়, দলই হবে এমপি ও উপজেলা চেয়ারম্যানের। 

উপজেলা আ’লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব সাবেক উপজেলা চেয়ারম্যান রশীদুজ্জামানের পরিচালনায় আলোচনা সভায় অতিথি ছিলেন, সাবেক সংসদ সদস্য এ্যাডঃ সোহরাব আলী সানা, জেলা আ’লীগনেতা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না, ওসি এমদাদুল হক শেখ। বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগনেতা মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গী, আনোয়ার ইকবাল মন্টু, জেলা পরিষদ সদস্য আব্দুল মান্নান গাজী, শেখ কামরুল হাসান টিপু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, কে,এম, আরিফুজ্জামান তুহিন, রিপন কুমার মন্ডল, সাবেক চেয়ারম্যান মুনছুর আলী গাজী, নির্মল চন্দ্র মন্ডল, কাজল কান্তি বিশ্বাস, জি,এম, ইকরামুল ইসলাম, প্রভাষক ময়নুল ইসলাম, বিভূতি সানা, যুগোল কিশোর দে, আনন্দ মোহন বিশ্বাস, শেখ বেনজির আহমেদ বাচ্চু, জেলা যুবলীগনেতা জসীম উদ্দীন বাবু, মাসুমা বেগম, তৃপ্তি রঞ্জন সেন, ময়না বেগম, আজিজুল হাকিম, রনি সহ বিভিন্ন অঙ্গ সংগঠণের নেতাকর্মীরা।