Opu Hasnat

আজ ১৭ জুলাই বুধবার ২০১৯,

চট্টগ্রাম রিপোর্টারস ফোরাম এর ইফতার মাহফিল সম্পন্ন চট্টগ্রামমিডিয়া

চট্টগ্রাম রিপোর্টারস ফোরাম এর ইফতার মাহফিল সম্পন্ন

চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস বলেছেন, রিপোর্টাররা হচ্ছে সংবাদপত্রের প্রাণ। সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে দেশের উন্নয়নে ভূমিকা রাখেন। প্রেস ক্লাব চট্টগ্রামের সাংবাদিকদের দ্বিতীয় আবাসস্থল। আমাদের ক্লাবের কলেবর অনেক বেড়েছে। নগরীর একটি হোটেলে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের (সিআরএফ) ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ফোরামের যেসব সদস্য এখনও প্রেস ক্লাবের সদস্য হতে পারেননি তাদের সদস্য করার ব্যাপারে আমাদের অগ্রণী ভূমিকা থাকবে। সিআরএফ উন্নয়নের জন্য যা যা করা দরকার তার সবকিছুই করব। আগামীতে সিআরএফ চট্টগ্রামে একটি বৃহৎ সাংবাদিক সংগঠনে রূপ নেবে।

ফোরামের সভাপতি কাজী আবুল মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আলীউর রহমান। এতে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন দুলাল, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাউদ্দিন রেজা, ফোরামের সিনিয়র সহসভাপতি নিরুপম দাশ গুপ্ত, বিএফইউজের নির্বাহী সদস্য রুবেল খান, ফোরামের সহসভাপতি আলমগীর অপু, চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও ফোরামের নির্বাহী সদস্য দেবদুলাল ভৌমিক ও ফোরামের সহ-সম্পাদক গোলাম মাওলা মুরাদ প্রমুখ। সভায় মুনাজাত পরিচালনা করেন ফোরামের নির্বাহী সদস্য শামশুল হুদা মিন্টু।

এতে চট্টগ্রাম প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, চট্টগ্রাম প্রেস ক্লাবের আপ্যায়ন সম্পাদক আইয়ুব আলী, সিনিয়র সাংবাদিক আবু জাফর হায়দার, ফোরামের নির্বাহী সদস্য আবুল হাসনাত, দৈনিক খবরের সিনিয়র রিপোর্টার মাখন লাল সরকার, সিনিয়র সাংবাদিক শহীদুল ইসলাম, সিনিয়র সাংবাদিক আল রাহমান, ফোরামের ক্রীড়া সম্পাদক বাংলা টিভির ব্যুরো প্রধান চৌধুরী লোকমান, ফোরামের আন্তর্জাতিক সম্পাদক আরটিভির সাবেক ব্যুরো প্রধান সারোয়ার আমিন বাবু, ফোরামের প্রচার ও প্রকাশনা সম্পাদক আজিজুল কদির, নির্বাহী সদস্য আবদুল্লাহ ফারুক ও দৈনিক খবরের চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান মো. আহমাদুর রহমান শাওনসহ ফোরামের সাংবাদিকরা অংশ নেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চট্টগ্রাম প্রতিদিনের সিনিয়র রিপোর্টার ফারুক মুনির ও প্রিয় চট্টগ্রামের বিশেষ প্রতিনিধি মীর্জা ইমতিয়াজ শাওন।