Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

নগরকান্দায় সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত স্বাস্থ্যসেবাফরিদপুর

নগরকান্দায় সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ফরিদপুরের নগরকান্দায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে ২৪/৭ (সার্বক্ষনিক) স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরন বিষয়ক অভহিতকরন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় নগরকান্দা উপজেলা পরিষদ মিলনায়তনে  পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমসিএইচ সার্ভিসেস ইউনিট ঢাকার উদ্যোগে  ও নগরকান্দা উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। 

নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার মোঃ বদরুদ্দোজা শুভ’র সভাপতিত্বে এবং নগরকান্দা উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মশিউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থাস্থ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও পরিচালক (ঢাকা বিভাগ)  পরিবার পরিকল্পনা অধিদপ্তর ব্রজ গোপাল ভৌমিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, ফরিদপুর মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও বিএমএ ফরিদপুর শাখার সভাপতি ডাঃ আসম জাহাঙ্গীর হোসেন টিটু, ফরিদপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ এনামুল হক, ফরিদপুর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ দিলরূবা জেবা, পরিবার পরিকল্পনা ফরিদপুরের উপ-পরিচালক মোহাম্মাদ আলী সিদ্দিকী ।  

মূল প্রবন্ধ উপস্থাপন করেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমসিএইচ সার্ভিস ইউনিটের উপ পরিচালক ডাঃ তৃপ্তি বালা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগরকান্দা  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নুরুল ইসলাম, মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডাঃ লক্ষি রানী,  পুরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আঃ সোবাহান মিয়া প্রমুখ। 

কর্মশালায় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের নগরকান্দায় কর্মরত কর্মচারী বৃন্দ অংশগ্রহন করেন। 

এই বিভাগের অন্যান্য খবর