Opu Hasnat

আজ ১৭ জুন সোমবার ২০১৯,

আসক সুনামগঞ্জের অসহায় ও গরীব মানুষের কল্যাণে কাজ করে যাবে : এড. পীর ফজলুর রহমান সুনামগঞ্জ

আসক সুনামগঞ্জের অসহায় ও গরীব মানুষের কল্যাণে কাজ করে যাবে : এড. পীর ফজলুর রহমান

সুনামগঞ্জ জেলা জাতীয়পার্টির সভাপতি ও সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন আইন সহায়তা কেন্দ্র (আসক) এই জেলার অসহায় ও গরীব মানুষজনের পাশে থেকে বিনা পয়সার আইনী সহায়তা প্রদান করে আসছে। ফলে এই কার্যক্রমকে আরো গতিশীল করতে সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। 

তিনি শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলা শাখার আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে আইন সহায়তা কেন্দ্র(আসক) সদর উপজেলা শাখার অভিষেক অনুষ্ঠান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ এসব কথা বলেন।

বিশেষ অতিথি সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের নেতৃত্ব দানকারী দলের প্রধান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্নঁ নিয়ে একটি শোষন বঞ্চনামুক্ত একটি সমাজ গঠন করতে চেয়েছিলেন তার সেই স্বপ্নঁ পূরণের আগেই স্বাধীনতা বিরোধীরা ১৯৭১ সালের ১৫ই আগষ্ট তাকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে স্বাধীনতা বিরোধীরা ইতিহাস বদল করে দিয়েছিল। কিন্তু তার সুযোগ্য উত্তরসূরী আজকের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা একটি অসাম্প্রদায়িক শোষণ ও বঞ্চনামুক্ত বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে কাজ করে চলেছেন। তিনি আরো বলেন পবিত্র মাহে রমজান হচ্ছে সিয়াম সাধণা ও আত্মশুদ্ধির মাস তাই এ মাসে আসুন সকল ভেদাভেদ ভূলে গিয়ে সবাই  ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার পাশে দাড়াঁলে অল্পদিনেই বাংলাদেশ বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। 

সদর  উপজেলা শাখার সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফজলুল হক, জেলা আইনজীবি সমিতির সভাপতি এড.চানঁ মিয়া, এড. নজরুল ইসলাম, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,লিগ্যান এডভাইজার এড. মিজানুর রহমান মিজান, এড.বুরহান উদ্দিন, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ সভাপতি সাংবাদিক কুলেন্দু শেখর দাস তালুকদার, সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, সদস্য ও একুশে টিভির জেলা প্রতিনিধি মোঃ আব্দুস সালাম, সংগঠনের সদরের সাধারন সম্পাদক মোঃ দিলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক রেজাউল হোসেন, তৈয়বুর রহমান, এনামুল হক, আলী হোসেন প্রমুখ। 

পরিশেষে উপস্থিত সকলেই বিশ্বের সকল মুসলমান ও বিশ্ব মুসলিম উম্মার সুখ শান্তিও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর