Opu Hasnat

আজ ১৯ আগস্ট সোমবার ২০১৯,

ঝিনাইদহে বাংলা টিভির ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল মিডিয়াঝিনাইদহ

ঝিনাইদহে বাংলা টিভির ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল

ঝিনাইদহে বাংলা টিভির ৩ বর্ষে পদার্পন উপলক্ষে কোরআন প্রতিযোগীতা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে হলিধানী এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার এতিম শিশু ও হাফেজদের নিয়ে এ অনুষ্ঠান সম্পন্ন করা হয়। অনুষ্ঠানের প্রথমে কোরআন তেলাওয়াত প্রতিযোগীতা, আলোচনা সভা, বাংলা টিভির মঙ্গল কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

বাংলা টিভির ঝিনাইদহ জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ৪নং হলিধানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ মিয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এস.এ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম. মাহফুজুর রহমান, হরিণাকুন্ডু প্রেসক্লাবের সভাপতি এইচ মাহবুব মিলুসহ অনেকে।

এসময় অনুষ্ঠানে সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি লোটাস রহমান সোহাগ, চ্যানেল টোয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন, আমার নিউজ২৪.কম এর প্রতিনিধি জনি হাসান, হলিধানী ইউনিয়ন পরিষদের সদস্য মতিয়ার রহমান, আবুল হোসেন, শরিফুল ইসলাম, কিবরিয়াসহ হলিধানী এতিমখানা ও হাফেজিয়া মাদরাসার সকল শিক্ষক, শিক্ষার্থী এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তরা বলেন, এই প্রথম কোন টেলিভিশন চ্যানেল গ্রামগঞ্জে এসে এতিম শিশু ও হাফেজদের সাথে এতো সুন্দর অনুষ্ঠান করলো। বাংলা টিভি যেন আরো বেশি বেশি করে গ্রাম বাংলার মানুষের কথা বলে, এতিম শিশুদের কথা বলে, সমাজের অবহেলিত মানুষের কথা বলে এই কামনা করি। এছাড়াও বাংলা টিভি সামনের দিকে আরো সুন্দর ভাবে গ্রামাঞ্চলের মানুষের কথা তুলে ধরতে পারে এবং সাফল্যের সাথে সামনের দিকে এগিয়ে যেতে পারে সেই কামনা করেন বক্তরা।