Opu Hasnat

আজ ১৭ জুন সোমবার ২০১৯,

সোনার বাংলা মা একাডেমীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত পাবনা

সোনার বাংলা মা একাডেমীর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আর কে আকাশ, পাবনা : বুধবার পাবনার অন্যতম সাংস্কৃতিক সংগঠন সোনার বাংলা মা একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপমহাদেশের প্রখ্যাত পরিবহন শ্রমিক নেতা ও সাবেক সংসদ সদস্য ওয়াজি উদ্দিন খান এর সভাপতিত্বে এবং সংগঠনের সভাপতি মো. সাইদুর রহমানের ও সাধারণ সম্পাদক মো. সুমন আলীর পরিচালনায় শহরের অভিজাত চাইনিজ রেষ্টুরেন্ট ইভিনিং টাচ-এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স পাবনাবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানান এবং সোনার বাংলা মা একাডেমীর আগামী দিনগুলোর জন্য শুভকামনা করেন।

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদমর্যাদায় পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস, পাবনা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শফিউল ইসলাম, রানা গ্রুপের চেয়ারম্যান ও সোনার বাংলা মা একাডেমীর উপদেষ্টা রুহুল আমিন বিশ্বাস রানা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও উপদেষ্টা মো. আবুল কাশেম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম রেজা। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক খবর বাংলার সম্পাদক ডা: আব্দুস সালাম।

এসময় এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, ভোরের দর্পন পাবনা প্রতিনিধি রনি ইমরানসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।