Opu Hasnat

আজ ১৯ আগস্ট সোমবার ২০১৯,

সুনামগঞ্জে নিরাপদ খাদ্য নিশ্চিতকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত সুনামগঞ্জ

সুনামগঞ্জে নিরাপদ খাদ্য নিশ্চিতকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

লাইফস্টাইল এবং হেলথ এডুকেশন ও প্রমোশন প্রোগ্রাম এর আওতায় নিরাপদ খাদ্যে নিশ্চিতকরণ বিষয়ক উপজেলা পর্যায়ে কর্মরত কর্মচারীদের দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল থেকে সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে শহরের ইপিআই ভবণের হলরুমে এ কর্মশালা শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে। সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৌমিত চক্রবর্তীর সভাপতিত্বে  ও সিভিল সার্জন অফিসের সি সি টি এফ মোঃ ফজলুল করিমের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য ডেপুপি নিভিল নার্জন ডাঃ মোঃ আশরাফুল হক। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, আর এম ও ডাঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিশ্বজিৎ চক্রবর্তী, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ মোঃ আবুল কালাম, সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা মোঃ ওমর ফারুক, সদর থানার পরিদর্শক (অপারেশন) আহমদ সঞ্জু মুর্শেদ প্রমুখ। 

বক্তারা বলেন, ভেজালমুক্ত পুষ্টিকর খাদ্য গ্রহন না করলে আগামী প্রজন্মের সন্তানরা পুষ্টিহীনতায় আক্রান্ত হবে। তাই ভেজালমুক্ত নিরাপদ খাবার গ্রহেন কোন বিকল্প নেই এজন্য ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রাখার ও প্রস্তাব গ্রহন করা হয়।