Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

কিশোরগঞ্জে হাতকড়া নিয়ে আসামীর পলায়ন, ৫ পুলিশ সদস্য বরখাস্ত! কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে হাতকড়া নিয়ে আসামীর পলায়ন, ৫ পুলিশ সদস্য বরখাস্ত!

কিশোরগঞ্জ সিজেএম আদালত থেকে পুলিশের হেফাজতে থাকা অবস্থায় পালিয়ে গেছে মুর্শিদ মিয়া নামে মাদক মামলার এক আসামি ।   রোববার (১৯ মে) বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

এদিকে, এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ভৈরব থানার ৫ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সাময়িক বরখাস্ত কৃতরা হচ্ছেন, ভৈরব থানার পুলিশ কনেস্টবল মো. নাজিম উদ্দিন, ফয়সাল আহমেদ, মন্তাজ মিয়া, মো. শাহজাহান ও জয়নাল আবেদীন। তাদেরকে জেলা পুলিশ লাইনে প্রতাহার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,    ভৈরব থানায় মাদক আইনে দায়ের করা একটি মামলায় আদালতে হাজির করার জন্য মুর্শিদ মিয়াকে কোর্ট ক্যাম্পাসে আনা হয়। কিন্তু কোর্ট হাজতে নেয়ার আগেই পুলিশ সদস্যদের চোখ ফাকি দিয়ে সিজেএম কোর্টের দ্বিতীয় তলায় জিআরও অফিসের কাছ থেকে হাতকড়া পরা অবস্থায় পালিয়ে যায় মুর্শিদ মিয়া। তার বাড়ি ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদি গ্রামের আক্কাস মিয়া ছেলে।

এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ভৈরব থানার ৫ পুলিশ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে জানিয়ে জেলার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, এ ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। পালিয়ে যাওয়া আসামীকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।