Opu Hasnat

আজ ১৮ জুন মঙ্গলবার ২০১৯,

চরনারচর ইউনিয়নে ৯০ লাখ টাকা ব্যয়ে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন সুনামগঞ্জ

চরনারচর ইউনিয়নে ৯০ লাখ টাকা ব্যয়ে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের পেরুয়া ব্রীজ হতে কানুপুর গ্রাম পর্যন্ত এক কিলোমিটার রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে।  

রোববার বিকেলে দিরাই এলজিইডির অর্থায়নে ৯০ লাখ টাকা ব্যয়ে এই পাকাকরণ কাজের উদ্বোধন করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতনু কুমার দাস তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সমাজসেবক মোঃ আজিজুল হক, ইউপি সদস্য চন্দন তালুকদার, প্রদীপ ভৌমিক, রুপক চৌধুরী, টিকাদারী প্রতিষ্ঠানের সত্বাধিকারী  রাজন বণিক  ও মহিলা সদস্যা মমতাজ বেগমসহ ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গরা। 

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতনু কুমার দাস তালুকদার বলেন আমার চাওয়া পাওয়ার কিছুু নেই। আমি আমার ইউনিয়নের সর্বস্তরের মানুষজনের ভালবাসায় সিগ্ধ। আমি এই ইউনিয়নের আমূল পরিবর্তনের লক্ষ্যে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে কাজ করার অঙ্গীকার নিয়ে এই ইউনিয়নের মানুষের ভোটে প্রায় তিনবছর পূর্বে জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছিলাম। তাই আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এই চরনারচর ইউনিয়নের মানুষের ভাগ্যের পরিবর্তনের পাশপাশি এই ইউনিয়নটিকে একটি আধুনিক ইউনিয়নে পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন। এজন্য জনসাধারনের সর্বাত্বক সহযোগিতা চান তিনি। 

এই বিভাগের অন্যান্য খবর