Opu Hasnat

আজ ২০ সেপ্টেম্বর শুক্রবার ২০১৯,

প্রবীর সিকদারের শাস্তি ও গ্রেফতারের দাবিতে ফরিদপুরে মানববন্ধন ফরিদপুর

প্রবীর সিকদারের শাস্তি ও গ্রেফতারের দাবিতে ফরিদপুরে মানববন্ধন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও উত্তরাধিকার ৭১ নামে নিউজ পোর্টালে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃত্ব সম্পর্কে কটুক্তি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট চক্রান্তকারী সাংবাদিক প্রবীর সিকদারের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবিতে ফরিদপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তার নিজ জন্মস্থান কানাইপুর বাজার এলাকার মহাসড়কে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে হ্জাারো নারী ও পুরুষ অংশ নেন। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে দেয় মানববন্ধনকারীরা।    

“ফরিদপুর জেলার সর্বস্তরের জনগনের” এর ব্যানার এ আয়োজিত এ মানববন্ধন কর্মসূচি চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রাজ্জাক মোল্যা, জেলা যুবলীগের আহবায়ক এইচ এম ফুয়াদ, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, জেলা নারী ও শিশু নির্যাতন দমন আইন আদালতের পিপি অ্যডভোকেট স্বপন পাল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যাড. অনিমেষ রায় প্রমুখ।  

বক্তারা বলেন, প্রবীর সিকদার সাংবাদিকতার নামে কুৎসিত সাম্প্রদায়িকতা প্রচার শুরু করেছেন। এমন কি তিনি আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃত্ব সম্পর্কে কটুক্তি করতে ছাড়ছেন না। প্রবীর সিকদারকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেফতারের দাবি জানান তারা। 

উল্লেখ্য, প্রবীর শিকদারের বিরুদ্ধে গত বৃহস্পতিবার সকালে ফরিদপুর শহরের প্রেসক্লাবের সামনে ফরিদপুর জেলার সর্বস্তরের হিন্দু সম্প্রদায়ের পক্ষ থেকে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এছাড়া শনিবার দুপুরে ফরিদপুর জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করে প্রবীর শিকদারকে আইনের আওতায় আনার জোর দাবী জানানো হয়।