Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর বুধবার ২০১৯,

ব্রেকিং নিউজ

বিশ্বম্ভরপুরে অগ্নিকান্ডে পোল্ট্রি খামার পুড়ে ছাই সুনামগঞ্জ

বিশ্বম্ভরপুরে অগ্নিকান্ডে পোল্ট্রি খামার পুড়ে ছাই

বিশ্বম্ভরপুরে জায়গা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে বিজ্ঞ আদালতে নিষেধাজ্ঞা মামলা করায় দুবৃর্ত্তদের দেওয়া অগ্নিকান্ডে পোল্ট্রি খামার পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে। এ ঘটনায় খামার মালিক ডা: সুলতান নাসির উদ্দীন বাদী হয়ে বিশ্বম্ভরপুর থানায় মামলা দায়ের করেন। শনিবার সকালে উপজেলা চেয়ারম্যান মো সফর  আলী অগ্নিকান্ডে পুড়ে যাওয়া খামার পরিদর্শন করেছেন। 

শুক্রবার রাত সাড়ে ১১ টায় উপজেলার ধনপুর ইউনিয়নের গুলগাঁও গ্রামের ডা: সুলতান নাসির উদ্দীনের খামারে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানার এস,আই মো আব্দুল লতিফ ঘঁটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে। 

এ ব্যাপারে খামার মালিক ডা: সুলতান নাসির উদ্দীন জানান, গত ১৩/০৫/২০১৯ ইং তারিখে মুকসুদ আলী গংরা আমার ঝাড়ের প্রায় এক শতাদিক বাশঁ কর্তন করে বিক্রি করে ফেলে। পরে আমি থানায় মামলা করি। গত ১৭/০৫/২০১৯ ইং তারিখে আমার জায়গার উপর দিয়ে রাতের আধাঁরে রাস্তা নির্মাণ ও খামার থেকে মাছ ধরে। পরবর্তীতে আমি থানায় মুকসুদ আলী গংদের বিরুদ্ধে আরেকটি মামলা করে শহরের বাসায় চলে যাই। রাত প্রায় সাড়ে ১১ টায় আমার খামারের পাহাড়াদার ফোন দিয়ে বলে খামারে কে বা কারা আগুন দিয়েছে। 

এ ব্যাপারে মুকসুদ আলী জানান, আমার জায়গার উপর বাশেঁর ঝাড় ছিল। আমার প্রয়োজনে আমি বাশঁ কেটেছি। আমার জায়গার উপর আমি রাস্তা করেছি। কিন্তু পোল্ট্রি খামারে আমি আগুন দেইনি।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার এস,আই আব্দুল লতিফ জানান, অভিযোগের প্রেক্ষিতে আমি ঘঁটনাস্থলে গিয়ে পোল্ট্রি খামারে আগুন দেখেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।