Opu Hasnat

আজ ১০ এপ্রিল বুধবার ২০২৪,

বড়াইগ্রামে হাইওয়ে পুলিশের ডিম ভাঙ্গার অভিযোগ তদন্ত কমিটি গঠন! নাটোর

বড়াইগ্রামে হাইওয়ে পুলিশের ডিম ভাঙ্গার অভিযোগ তদন্ত কমিটি গঠন!

নাটোরের বড়াইগ্রামে হাইওয়ে পুলিশ কর্তৃক ডিম ভাঙ্গার অভিযোগ খতিয়ে দেখতে এক সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে এই কমিটি গঠন করা হয়। কমিটির প্রধান হাইওয়ে থানার অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম ওই দিনই দুপুরে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি স্থানীয় সাংবাদিক, প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলেন। 

বগুড়া হাইওয়ে রেঞ্জের পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার সকালে বড়াইগ্রামের বনপাড়া হাইওয়ে পুলিশ ঘুষ না দেয়ায় রশি কেটে পিকআপে থাকা প্রায় তিন লাখ টাকার ডিম রাস্তা ফেলে নষ্ট করেছে এমন সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। সংবাদে পুলিশ কর্মকর্তারাদের উদ্ধৃতি দিয়েও বলা হয়েছে, দূর্ঘটনার কবলে পড়ে ডিমগুলো নষ্ট হয়েছে। যার ফলে সত্যতা অনুসন্ধানের জন্য অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল ইসলামকে প্রধান করে এক সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ইতিমধ্যে কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ প্রমানিত হলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে ৩৫ হাজার একশ’ ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ  থেকে বনপাড়া হয়ে যশোরে যাচ্ছিল একটি পিকআপ। পথে বড়াইগ্রামের আগ্রান সূতিরপাড় এলাকায় পিকআপটির চাকা পাংচার হয়ে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায়। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসে। এ সময় পুলিশ সদস্যরা পিকআপ উদ্ধারের জন্য রকার ভাড়াসহ ২০ হাজার টাকা ঘুষ দাবী করে। চালক এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যরা পিকআপে ডিমের খাঁচি বাধার রশি চাকু দিয়ে কেটে দেয়। তাতে প্রায় তিন লাখ টাকার ডিম নষ্ট হয় বলে অভিযোগ করেন ডিম ব্যবসায়ী।