Opu Hasnat

আজ ২৬ আগস্ট সোমবার ২০১৯,

ছাতকে দারিদ্র বিমোচনে বিআরডিবির ঋণ প্রদান সুনামগঞ্জ

ছাতকে দারিদ্র বিমোচনে বিআরডিবির ঋণ প্রদান

ছাতকে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবির উদ্দোগে ঋণদান কর্মসূচী সম্পন্ন। আত্মকর্মসংস্থান সৃষ্টি ও দারিদ্র বিমোচনের লক্ষ্যে ক্ষুদ্র ঋনের মাধ্যমে মূলধন গড়ে তুলতে উৎসাহিত করে  ব্যবসা উন্নয়নে এগিয়ে যেতে সদাবিক সমন্বিত সেনপুর পুরুষ দলের ২৫ জন সদস্যদের মধ্যে ২ লাখ ৫০ হাজার টাকা  ঋণ প্রদান করা হয়। 

মঙ্গলবার সকালে উপজেলা পল্লী উন্নয়ন হলরুমে অনুষ্ঠিত ঋণদান কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিআরডিবির উপ-পরিচালক আলমগীর হোসেন আল নেওয়াজ। 

ছাতক ইউসিসিএএর চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ তিতুমীরের সভাপতিত্বে ও উপজেলা পলি­উন্নয়ন কর্মকর্তা সাইফুল ইসলামের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রজিপের প্রকল্প কর্মকর্তা সফিকুল ইসলাম, বিআরডিবির জুনিয়র কর্মকর্তা প্রনব লাল দাস, ইউসিসিএএর পরিচালক আব্দুল কাহার প্রমূখ। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপ-পরিচালক আলমগীর হোসেন আল নেওয়াজ বলেন ঋণ গ্রহন করে ঘরে বসে থাকলে চলবেনা সবাইকে ক্ষুদ্র ঋণের টাকা বিনিয়োগ করে নিজের বেকারত্ব গুচিয়ে দারিদ্র বিমোচনে দেশ সেবায় এগিয়ে আসতে হবে এবং ঋণ পরিশোধ করে আরো ঋণ গ্রহণ করে নিজেকে সাবলম্বী করে গড়ে তুলতে হবে।