Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সাবেক জাতীয় কমিশনার পাশা’র মৃত্যুতে দোয়া মাহফিল শুক্রবার সংগঠন

সাবেক জাতীয় কমিশনার পাশা’র মৃত্যুতে দোয়া মাহফিল শুক্রবার

বাংলাদেশ স্কাউটসের জাতীয় নির্বাহী কমিটির সম্মানিত সদস্য, সাবেক জাতীয় কমিশনার ও জেলা জজ মরহুম এ কে এম ইশতিয়াক হুসাইন পাশার আত্মার মাগফিরাত কামনার জন্য শুক্রবার (১০ মে) বেলা আড়াই টায় বাংলাদেশ স্কাউটস এর জাতীয় সদর দফতরে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। গত ৪  মে দুপুর ১ টায় তিনি ঢাকার ল্যাবএইড হাসাপাতাল ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। 

দোয়া মাহফিলে বাংলাদেশ স্কাউটস এর সভাপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক মোঃ আবুল কালাম আজাদ, বাংলাদেশ স্কাউটস এর প্রধান জাতীয় কমিশনার ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মোঃ মোজাম্মেল হক খানসহ বাংলাদেশ স্কাউটস এর প্রাক্তন সভাপতি ও প্রধান জাতীয় কমিশনার, জাতীয় কমিশনার, জাতীয় উপ কমিশনার, জেলা, অঞ্চল ও মেট্রোপলিটন স্কাউটসের নেতৃবৃন্দ, কাব স্কাউট, স্কাউট ও রোভার স্কাউটবৃন্দ উপস্থিত থাকবেন।

মরহুম এ কে এম ইশতিয়াক হুসাইন পাশা ব্যক্তিগত জীবনে বেশ কয়েকটি জেলায় জেলা জজ হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি রোভার স্কাউট শাখার সর্বোচ্চ অ্যাওয়ার্ড প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড (পিআরএস) অর্জন করেন। এছাড়া তিনি বাংলাদেশ স্কাউটসের একজন দক্ষ লিডার ট্রেনার ছিলেন। তিনি বাংলাদেশ স্কাউটসের জাতীয় উপ কমিশনার ও জাতীয় কমিশনার (বিধি) হিসেবে দায়িত্ব পালন করেন। 

এই বিভাগের অন্যান্য খবর