Opu Hasnat

আজ ২৪ মে শুক্রবার ২০১৯,

শাল্লায় দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক জয়ন্ত সেন গুরুতর আহত মিডিয়াসুনামগঞ্জ

শাল্লায় দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক জয়ন্ত সেন গুরুতর আহত

সুনামগঞ্জের শাল্লায় দৈনিক সুনামকণ্ঠের উপজেলা প্রতিনিধি জয়ন্ত সেনের উপর দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জয়ন্ত সেন হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের উপজেলা সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। 

মঙ্গলবার রাতে নিজ থেকে বাড়ি সুনামগঞ্জ আসার পথে নিয়ামতপুর ও জয়পুরের মাঝখানে তার মোটর সাইকেলের গতিরোধ করে হামলা চালানো হয়। হামলাকারীরা হলেন হবিবপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের রবীন্দ্র রায়ের ছেলে রিংকু রায়, আনন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী একই গ্রামের কলি রায়ের ছেলে গোপাল রায়, ইন্দ্র রায় ও স্বদেশ রায়ের ছেলে বাবলু রায়ের নেতৃত্বে ৭/৮ জন দুর্বৃত্তরা মিলে দেশীয় অন্ত্র লোহার রড, কাঠের রুইল দিয়ে তার শরীরের বিভিন্ন অংশে আঘাত করলে তার বামহাত ভেঙ্গে তাকে রক্তাক্ত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন রাস্তার পাশে তাকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাাতলে এনে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুতর বলে জানান ডাক্তাররা। বুধবার আহত সাংবাদিক জয়ন্ত সেনকে দেখতে হাসপাতালে যান জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মীরা। 

উল্লেখ্য, সাংবাদিক  জয়ন্ত সেন গত কয়েকদিন পূর্বে  আনন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী একই গ্রামের কলি রায়ের ছেলে গোপাল রায় এলাকার এক হতদরিদ্র শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টা ও এক স্বামী পরিত্যক্তা মহিলাকে ধর্ষন করে এবং এই ধর্ষনের সংবাদ স্থানীয় একটি দৈনিক পত্রিকায় প্রকাশের জেরে তার উপর হামলা চালানো হয়। 

এ ব্যাপারে শাল্লা থানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হামলাকারীদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এই বিভাগের অন্যান্য খবর