Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

ফরিদপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ১ ফরিদপুর

ফরিদপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ১

ফরিদপুরের সদর উপজেলার পিয়ারপুর গ্রাম থেকে ৯২৮ বোতল ফেন্সিডিলসহ উত্তম ঘোষ ওরফে বিষ্ণু নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার ভোর রাতে তাদের আটক করা হয়।

র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, দীর্ঘদিন যাবৎ একটি মাদক ব্যবসায়ী চক্র অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল ও সাতক্ষীরা জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে ফেন্সিডিল সংগ্রহ করে পাইকারী ভিত্তিতে ফরিদপুরসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। ভোররাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উক্ত মাদক ব্যবসায়ী চক্র একটা বড় ধরনের মাদকের চালান বিক্রয়ের উদ্দেশ্যে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন পিয়ারপুর গ্রামে মজুদ করছে। এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল উত্তম ঘোষ ওরফে বিষ্ণু (৪১), পিতাঃ মৃত বিশ্বনাথ ঘোষ, সাং-পিয়ারপুর, থানাঃ কোতয়ালী, জেলাঃ ফরিদপুর‘কে ৯২৮ (নয়শত আটাশ) বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করে। উক্ত বিপুল পরিমান ফেন্সিডিল সমূহ বিশেষ কৌশলে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ বাসার কক্ষে সংরক্ষন করা হচ্ছিল। 

আটক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল যশোর জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ফরিদপুর জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রিয় করে থাকে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।