Opu Hasnat

আজ ২১ নভেম্বর বৃহস্পতিবার ২০১৯,

মুক্তিযোদ্ধা জামাল হোসেনের রুহের মাগফিতার কামনায় মুন্সীগঞ্জ আ’লীগের দোয়া ও গণভোজ মুক্তিবার্তামুন্সিগঞ্জ

মুক্তিযোদ্ধা জামাল হোসেনের রুহের মাগফিতার কামনায় মুন্সীগঞ্জ আ’লীগের দোয়া ও গণভোজ

সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল হোসেনের রুহের মাগফিতার কামনায় মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে দোয়া মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ জোহর শহরের পুরাতন কাচারী সংলগ্ন জেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে প্রথমে দোয়া ও পরে গনভোজ অনুষ্ঠিত হয়। 

দোয়া মাহফিল পরিচালনা করেন মুন্সীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি মোঃ শহিদুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আনিস উজ্জামান আনিস, সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. সোহানা মহিউদ্দিন, মুন্সীগঞ্জ জেলা জজ আদালতে পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল মতিন, জেলা শ্রমিকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এটিএম দেলোয়ার হোসেন, জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. শামসুর নাহার শিল্পি, পঞ্চসার ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, এড. নাসিমা আক্তার, মুন্সীগঞ্জ পৌর কাউন্সিল নার্গিস আক্তার,  সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ শামীম হোসেন, এড. হাসানসহ জেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অংগসংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী।

গনভোজে জেলা ও বিভিন্ন উপজেলা আ’লীগের কয়েক শতাধিক নেতা কর্মী ছাড়াও  প্রায় সহস্রাধিক দুঃস্থ অসহায় মানুষ অংশ নেয়।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল রাজধানী ঢাকার গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ব্রেন স্ট্রোক জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় মৃতুৎ বরণ করেন জামাল হোসেন।  তিনি স্ত্রী এক পুত্র ও দুই কন্যাসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। একইদিন বাদ আছর মুন্সীগঞ্জ শহর জামে মসজিদে তাঁর নামাজে জানাযা শেষে শহরের দেওভোগ কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়। এর আগে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর