Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

জীবননগরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত, আহত ৪ চুয়াডাঙ্গা

জীবননগরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত, আহত ৪

চুয়াডাঙ্গার জীবননগরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন একই পরিবারের আরও চার সদস্য। আজ শুক্রবার সকালে উপজেলার মহানগর উত্তর পাড়ায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার মহানগর উত্তর পাড়ার ছমির আলীর স্ত্রী আশুরা খাতুন (৬০) ও তার ছেলে ওমর আলী (২৮)। 

স্থানীয়রা জানান, আজ ভোর ৫ টার দিকে মাছ ব্যবসায়ী ওমর আলী তাঁর ঘরের সামনে টাঙানো জিআই তারে কাপড় শুকাতে দিচ্ছিলেন। এ সময় সে বিদ্যুতায়ীত হয়ে চিৎকার শুরু করে। তাঁর চিৎকারে পার্শ্ববর্তী ঘরে থাকা মা আসুরা খাতুন, পিতা ছমির আলী এবং বড় ভায়ের স্ত্রী রুবিনা খাতুন ছুটে এসে তাকে উদ্ধারের চেষ্টা করতে যান এবং বিদ্যুৎস্পৃষ্টে আহত হন। এতে ঘটনাস্থলেই ওমর আলী ও তাঁর মা আসুরা খাতুনের মৃত্যু হয়। পরে প্রতিবেশিরা এসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে গুরুতর আহত অবস্থায় ছমির আলী, আব্দুল কাদের ও রুবিনা খাতুনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- ছমির আলী (৬০), পুত্রবধু কাকুলী খাতুন (২৩), রুবিনা খাতুন (৩০) ও আব্দুল কাদের (৪০)। 

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহমুদ বিন হেদায়েত সেতু জানান, ঘটনাস্থলেই আশুরা খাতুন ও ওমর আলীর মৃত্যু হয়। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রফিকুল ইসলাম জানান, আহতদের অবস্থা আশঙ্কামুক্ত। 

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গনি মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ওমর আলীর বাড়ির কাপড় শুকানোর জিআই তার বিদ্যুৎ মিটারের সাথে শর্টসার্কিটের কারণে বিদ্যুতায়ীত হয়ে পড়ে। ফলে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে।