Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনের আনুষ্ঠানিক উদ্বোধন কিশোরগঞ্জ

সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনের আনুষ্ঠানিক উদ্বোধন

শনিবার (২০ এপ্রিল) বিকেলে সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তন এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ফলক উন্মোচন করেন ।

এ সময় তিনি সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মুক্তিযুদ্ধ কর্ণার, সৈয়দ আশরাফুল ইসলাম অডিটরিয়াম ভবন, ফ্রন্ট ডেক্স ও সেবা গ্রহিতা ছাউনির ফলক উন্মোচন করেছেন।

শনিবার বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ফলক উন্মোচন করেন তিনি। পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহদী হাসান। বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. মোঃ শরিফুল ইসলাম, নব-নির্বাচিত চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. মোঃ আতাউর রহমান, কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর ছিদ্দিক প্রমুখ।