Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

হাওরবাসীর অনেক পরিকল্পনা শেখ হাসিনার সরকারের আছে : স্থানীয় সরকার মন্ত্রী সুনামগঞ্জ

হাওরবাসীর অনেক পরিকল্পনা শেখ হাসিনার সরকারের আছে : স্থানীয় সরকার মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‘হাওরবাসীর জন্য যুগোপদ অনেক পরিকল্পনা নেয়া আছে। হাওরবাসীকে অবহেলিত রেখে উন্নত বাংলাদেশ গড়া সম্ভব শেখ হাসিনা দেখে, বঙ্গবন্ধু দেখে। তাই আওয়ামীরীগরে নৌকা প্রতীকে হাওরবাসীকে সমর্থন রাখার আহবান জানান।

শনিবার বিকেলে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ধর্মপাশা-মধ্যনগর-মহেষখোলা-টেখেরঘাট-লাউরেরঘড় সুনামগঞ্জ সড়কের উবদাখালি নদীর উপর ৩২০ মিটার সেতার ভিক্তিপ্রস্থার স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরোও বলেন, ‘হাওরবাসীর জন্য যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, স্বাস্থ্য সহ সবগুলোর জন্য যুগো পরিকল্পনা নিয়ে কাজ করা হচ্ছে। তাই হতাশ হওয়ার কারণ নেই আগামীদিন বাংঙ্গালী জাতির জন্য সু-দিন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।
 
সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. আব্দুল আহদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্রাচার্য্য, সিনিয়র সচিব এস এম গোলাম ফারুক, প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, ডাকা রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইজ্ঝিনিয়ার মোয়াজ্জেম হােসেন রতন, সুনামগঞ্জ ও সিলেট আসনের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য এড. শামীমা শাহারিয়ার, পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান, প্রমুখ।

এর আগে মন্ত্রী ধর্মপাশা উপজেলার পাইকুরহাটি ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে স্থানীয় সরকারের অধীন সংস্থা ও দপ্তরসমূহের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন। 

এই বিভাগের অন্যান্য খবর