Opu Hasnat

আজ ২৫ মে শনিবার ২০১৯,

মুন্সীগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধি শিশুসহ আহত ৫ মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধি শিশুসহ আহত ৫

মুন্সীগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় মানসিক প্রতিবন্ধি শিশু ও নারীসহ ৫ জন আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে শহরের উপকন্ঠ পঞ্চসার ইউনিয়নের নয়াগাঁও পূর্বপাড়া বিল্লাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, দেলোয়ার হোসেন, স্ত্রী রুমি বেগম, মেয়ে আফরোজা আক্তার, মানসিক প্রতিবন্ধি শিশু অবনি, ছেলে অনিক হোসেন। তাদেরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দেলোয়ার হোসেনের ছেলে অনিক হোসেন জানায়, গত কয়েক বছর আগে আমার চাচা মো. আলী হোসেন বিদেশ যাওয়ার কথা বলে আমার বাবার কাছ থেকে টাকা ধার নেয়। কিন্তু পরবর্তিতে টাকা চাইতে গেলে টাকা দিতে গরিমশি করে। এ বিষয় নিয়ে এলাকায় কয়েক বার বিচার শালিস করা হয়। আমার চাচা আমাদের টাকা দিবে বলে শিকার করে। এক পর্যায়ে সকালে আমার বাবা টাকা চাইতে গেলে আমার চাচা ও চাচাতো ভাই মিলে মারধর শুরু করে। পরে আমি সহ আমার মা বোন এগিযে আসলে আমাদের সবাইকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় আমি বাদী হয়ে মুন্সিগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার উপ পরিদর্শক (এসআই) আইয়ুব আলী জানায়, অভিযোগ পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাটি আত্মীয় স্বজনদের মধ্যে হয়েছে। তাই তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনআনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।