Opu Hasnat

আজ ২৫ মে শনিবার ২০১৯,

কালকিনিতে কিশোরী গণধর্ষণ মামলার অন্যতম দুই আসামী গ্রেফতার মাদারীপুর

কালকিনিতে কিশোরী গণধর্ষণ মামলার অন্যতম দুই আসামী গ্রেফতার

মাদারীপুরের কালকিনিতে আলোচিত দুই কিশোরী গণধর্ষণ মামলার অন্যতম দুই পলাতক আসামী নয়ন সরদার (২১) ও সাকিব হাওলাদারকে (১৯) অবশেষে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে তাদের এ গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামী নয়ন উপজেলার বালীগ্রাম এলাকার আটিপাড়া গ্রামের জাকির সরদারের ছেলে ও সাকিব একই গ্রামের মজিবর হাওলাদারের ছেলে।

পুলিশ সুত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডাসার থানার ওসি গোলাম কিবরিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ এলাকার একটি বাসা থেকে বৃহস্পতিবার গভীর রাতে তাদের দুজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। দুপুরে তাদের দুজনকে মাদারীপুর কোর্টে প্রেরন করা হয়।

উল্লেখ্য, গত ৪ এপ্রিল রাতে ওই দুই কিশোরীকে উপজেলার বালীগ্রামে এলাকার পূর্ববোতলা গ্রামের একটি দুইতলা বিশিষ্ট বাড়িতে আটকে রেখে গনধর্ষন করে নয়ন সরদার(২১) ও সাকিব হাওলাদারসহ (১৯) ৪ লম্পট। নির্যাতিত এক কিশোরী পূর্ববোতলা দাখিল মাদ্রাসার পঞ্চম ও আর একজন ৭ম শ্রেনীর ছাত্রী। এ গণধর্ষণের ঘটনায় গত ৫ এপ্রিল ভুক্তভোগী পঞ্চম শ্রেনীতে পড়–য়া ছাত্রীর বাবা বাদী হয়ে উপজেলার ডাসার থানা একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। কিন্তু এ ঘটনার পর থেকেই আসামীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। এ বিষয়টি নিয়ে তখন বিভিন্ন গনমাধ্যমে ধারাবাহিক ভাবে সংবাদ প্রকাশ করা হয়। এতে করে সারা দেশ ব্যাপী বিষয়টি নিয়ে আলোচনার ঝড় ওঠে।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি গোলাম কিবরিয়া বলেন, নয়ন ও সাকিব ঘটনার পর থেকেই এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরে আমরা তাদের দুজনেক ঢাকা থেকে পলাতক অবস্থায় গ্রেফতার করেছি। তবে বাকি আসামীদের  গ্রেফতারের চেষ্টা চলছে।