Opu Hasnat

আজ ২৫ মে শনিবার ২০১৯,

ফটিকছড়িতে সাংবাদিককে হত্যা চেষ্টায় আটক ৩ চট্টগ্রাম

ফটিকছড়িতে সাংবাদিককে হত্যা চেষ্টায় আটক ৩

জেলার ফটিকছড়ির ধর্মপুর এলাকায় সাংবাদিক সোলেমান আকাশকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। গত মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহত আকাশ দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আটক তিনজনের মধ্যে নঈম উদ্দিন নামে একজনের নাম জানা গেছে। নঈম হামলার সঙ্গে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে। ঘটনার বর্ণনা দিয়ে হামলার সঙ্গে জড়িতরা পুলিশের কাছে বিস্তারিত জানিয়েছে বলে জানান চট্টগ্রামের পুলিশ সুপার নুরেআলম মিনা।

ফটিকছড়ি থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান বলেন, মঙ্গলবার রাত ১১ টার দিকে সাংবাদিক আকাশের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। আজাদী বাজার থেকে মোটর সাইকেলে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এ সময় বাজার ফেরত অন্য পথচারীদের দেখে হামলাকারীরা পালিয়ে যায়। আকাশের হাত, পা সহ শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে বলে জানান আরিফুর রহমান।

এদিকে, বুধবার সকালে আহত সাংবাদিককে দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান পুলিশ সুপার নুরেআলম মিনা।

তিনি বলেন, তিনজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে একজন সরাসরি জড়িত বলে স্বীকার করেছে। হামলাকারীদের বিস্তারিত আমরা পেয়েছি। তাদের গ্রেফতারে অভিযান চলছে। হামলাকারীদের কাউকে ছাড় দেওয়া হবে না।