Opu Hasnat

আজ ১৭ এপ্রিল বুধবার ২০২৪,

সুনামগঞ্জ জেলা কারাগারে ডায়নার রঙ্গিন টেলিভিশন প্রদান সুনামগঞ্জ

সুনামগঞ্জ জেলা কারাগারে ডায়নার রঙ্গিন টেলিভিশন প্রদান

সুনামগঞ্জ জেলা কারাগারে বিভিন্ন মামলায় কারাবন্দি কয়েদিদের মেধা ও মননের পরিবর্তণের লক্ষ্যে এবং  বিনোদন উপভোগ করার জন্য কারাগারে একটি রঙ্গিন টেলিভিশন প্রদান করা হয়েছে। সোমবার সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা যুব মহিলালীগের আহ্বায়ক সানজিদা নাসরিন দিনা ডায়না কারগারে গিয়ে কারাগারের জেল সুপার মোঃ আবুল কালাম আজাদের হাতে এই রঙ্গিন টেলিভিশনটি তুলে দেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক বদর উদ্দিন বাবুল, সাবেক পৌর কাউন্সিলর সমরাজ আলী, ছোট্র শিশু মাহা সানাত ও লাম সিদ্দিক প্রমূখ। 

জেল সুপার মোঃ  আবুল কালাম বলেন কারাগার এখন আর বন্দিশালা নয়, সংশোধানালয়। এই কারাগারে যারা আসেন তাদের মধ্যে অনেকেই বিভিন্ন অপরাধেঁর মামলা গ্রেফতার করে কারাভোগ করতে হয়। তাই তাদের মন-মাসকিতার পরিবর্তন ও সংশোধনের জন্য বিভিন্ন ধরনের করিগরি প্রশিক্ষণ ব্যবস্থা চালু রাখা হয়েছে এবং তাদের আিনন্দ বিনোদনের জন্য সাংস্কৃৃতিক অনুষ্ঠান দেখার জন্য এই টেলিভিশনটি ব্যাপক ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।  

সুনামগঞ্জ জেলা যুব মহিলালীগের আহবায়ক সানজিদা নাসরিন দিনা ডায়না বলেন মুক্ত বিনোদন ও দেশীয় সাংস্কৃতি চর্চা মানুষের মনন অনুভূতি আর ইচ্ছাশক্তির বিকাশ ঘটার পাশপাশি ও বিবেককে প্রসারিত করবে। এর ফলে সমাজে অপরাধ প্রবনতা অনেককাংশে হ্রাস পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এই বিভাগের অন্যান্য খবর