Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

ছাতকে ইউনাইটেড ক্লাবের উদ্যোগে বৈশাখী উৎসব পালন সুনামগঞ্জ

ছাতকে ইউনাইটেড ক্লাবের উদ্যোগে বৈশাখী উৎসব পালন

ছাতকে ক্রীড়া সংগঠন ইউনাইটেড ক্লাবের উদ্যোগে বাংলা নববর্ষের বর্ষবরণ উপলক্ষ্যে বৈশাখী উৎসব পালন করা হয়েছে। দিন ব্যাপী অনুষ্ঠান গুলোর মধ্যে ছিল র‌্যালী আলোচনা সভা ও ক্ষুদে ক্রীড়া মোদিদের ফুটবল খেলা এবং পুরুস্কার বিতরনী। 

রোববার সকালে শহরের মন্ডলীভোগস্থ অস্থায়ী কার্যালয় হতে একটি র‌্যালী শহর পদক্ষিন শেষে কার্যালয় প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রাক্তন ফুটবলার আজিজুর রহমানরে সভাপতিত্বে ও ফুটবলার মেহেদী হাসানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও ক্লাবের পৃষ্ঠপোশক আশরাফুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়াবিদ ফুটবলার সৈয়দ জুয়েল আহমদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী সাংবাদিক সাকির আমিন, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আনিসুর রহমান, ফুটবল প্রশিক্ষক মাসুক মিয়া, ফুটকবলার জাকির আহমদ, সাদিক আহমদ, সৈয়দ অলিউর রহমান, সাহেল আহমদ, মামুন আহমদ প্রমুখ। 

সভায় প্রধান অতিথির বক্তব্যে আশরাফুর রহমান চৌধুরী বলেছেন স্বাস্থ্য শরীর মন সুস্থ রাখতে হলে এবং সমাজকে মাদকমুক্ত করতে হলে বর্তমান প্রজন্মকে খেলা ধূলায় এগিয়ে আসতে হবে। সকল শ্রেণী পেশার লোকজন খেলার প্রতি আগ্রহ প্রকাশ করলে সমাজে দুর্নীতি ও মাদক মুক্ত প্রজন্ম গড়ে উঠবে। নতুন শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের কাজ সম্পন্ন হলে ক্রীড়া মোদিরা খেলায় আরও উত্তর উত্তর সাফল্য অর্জন করবে। 

এই বিভাগের অন্যান্য খবর