Opu Hasnat

আজ ১৮ জুলাই বৃহস্পতিবার ২০১৯,

ব্রেকিং নিউজ

গোয়ালন্দে ছিনতাইকারীকে ৩ মাসের কারাদন্ড রাজবাড়ী

গোয়ালন্দে ছিনতাইকারীকে ৩ মাসের কারাদন্ড

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে সোমবার ভোরে আব্দুল কাদের সরদার (৪০) নামের এক ছিনতাইকারীকে আটক করে স্থানীয়রা। পরে ভ্রাম্যমান আদালতে তাকে ৩ মাসের কারাদন্ড প্রদান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিচারিক হাকিম। ছিনতাইকারী আব্দুল কাদের গোয়ালন্দ উপজেলার ১ নং বেপারীপাড়া গ্রামের আজাহার সরদারের ছেলে। 

ছিনতাইয়ের শিকার হওয়া জামালপুর জেলার মেলানদহ উপজেলার পলাশতলা গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী শামছুন্নাহার (২৭) জানান, মাগুরা পরিবহনের একটি বাসে (নং ব-১১-৯৪৮২) মাগুরা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন তিনি। সোমবার ভোরে তাদের বাসটি ফেরি পারাপারের অপেক্ষায় মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে সিরিয়ালে আটকা পড়ে। এসময় তিনি বাসের জানালা খোলার সাথে সাথে সেখান দিয়ে তার ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। তিনি চিৎকার চেচামেচি করলে বাস থেকে কয়েক যাত্রী নেমে ছিনতাইকারী আব্দুল কাদেরকে জাপটে ধরে স্থানীয়দের সহায়তায় আটক করে। কিন্তু ততক্ষনে আটক ছিনতাইকারী তার ব্যাগটি অপর ছিনতাইকারীর কাছে হস্তান্তর করে ফেলে। এরপর দৌলতদিয়ায় কর্তব্যরত পুলিশের কাছে আটক ছিনতাইকারীকে সোপর্দ করে।

গোয়ালন্দ ঘাট থানার এসআই ওলিউর রহমান জানান, আটক ছিনতাইকারী ছিনতাইয়ের কথা স্বীকার ও ব্যাগটি আবুল শেখ নামের অপর ছিনতাইকারীর হাতে তুলে দেয়ার কথা জানিয়েছে। আটক ছিনতাইকারীকে সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়।

ভ্রাম্যমান আদালতের হাকিম ও সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল মামুন জানান, আটক ছিনতাইকারী আব্দুল কাদেরকে ৩ মাসের কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানো নির্দেশ দেয়া হয়েছে।