Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০১৯,

শ্রীপুর উত্তর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে হাওরপাড়ে বর্ষবরণ ও আলোচনা সভা সুনামগঞ্জ

শ্রীপুর উত্তর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে হাওরপাড়ে বর্ষবরণ ও আলোচনা সভা

সুনামগঞ্জের সীমান্তবর্তী তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে হাওরপাড়ে বর্ষবরণ উপলক্ষে এক আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল হভপঢ় ৪টায় পহেলা বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ উপলক্ষে তাহিরপুরের শ্রীপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে বাগলীবাজারে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । 

শ্রীপুর উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: নজরুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মনিরুজ্জামান মনিরও ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহিদুল হায়দার লিটনের যৌথ সঞ্চালনায় বর্ষবরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি বকত্ব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খালেক মোশারফ, শ্রীপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: হাসান মিয়া, শ্রীপুর উত্তর ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক মো মোস্তফা মিয়া,তাহিরপুর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক মো: জিল্লুর রহমান, যুগ্ম আহ্বায়ক ওয়াহিদ চৌধুরী খসরু, সেচ্ছাসেবকলীগের তাহিরপুর উপজেলা আহ্বায়ক ইমরান হোসেন বিপক প্রমূখ। 

নেতৃবৃন্দরা বলেন দলীয় নেতাকর্মীদের মধ্যে সকল ভেদাভেদ ভ’লে গিয়ে নতুন বছরের উদ্দীপনায় একত্রিত হয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা গ্রামকে শহরে রুপান্তিত করতে কাজ করার আহবান জানান।

এই বিভাগের অন্যান্য খবর