Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০১৯,

বাঙ্গালির ঐতিহ্য ধরে রাখতে হলে বৈশাখ বরন আব্যশক : ড. আবদুস সোবহান মাদারীপুর

বাঙ্গালির ঐতিহ্য ধরে রাখতে হলে বৈশাখ বরন আব্যশক : ড. আবদুস সোবহান

মাদারীপুর-৩ আসনের এমপি ও কেন্দ্রীয় আ’লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বলেন, বাঙ্গালির ঐতিহ্য ধরে রাখতে হলে বৈশাখ বরন সবার জন্য আব্যশক। এ পহেলা বৈশাখ অনুষ্ঠান যেন বাঙ্গালির মনের খোরাকে পরিনত হয়। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিার জন্য এ পহেলা বৈশাখ অনুষ্ঠানে সবার কাছে দোয়া কামনা করেন। 

এ ছাড়া তিনি আরো বলেন, এ পহেলা বৈশাখে দেশের বাঙ্গালিদের মনে সুখ-শান্তি বিরাজের একটা অংশ। কোন বিশৃঙ্খলা পহেলা বৈশাখের অংশ নয়। পহেলা বৈশাখ বাঙ্গালির সাংস্কৃতি রক্ষার মুল প্রবাহ। মাদারীপুরের কালকিনি উপজেলা প্রশাসন ও প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের উদ্যোগে পহেলা বৈশাখ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের নারী এমপি তাহমিনা সিদ্দিকী, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আহাদী হোসেন ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।